ব্যবসা নয়, সেবার ব্রত নিয়ে হাসপাতাল পরিচালনা করুন- আবুল হাসেম খান এমপি

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
চিকিৎসা সেবা মানুষের মৌলিক অধিকার। মানুষের পাঁচটি মৌলিক চাহিদার মধ্যে চিকিৎসা সেবা অন্যতম। মানব সেবার ব্রত নিয়ে হাসপাতাল পরিচালনা করতে হবে। হাসপাতালে আধুনিক যন্ত্রপাতি ও বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে রোগীদের চিকিৎসা সেবা দিতে হবে।আশা করছি এই হাসপাতালটিতে সেবার মান বজায় রেখে যথাযথ চিকিৎসা দিয়ে জনগনের পাশে আস্থার নাম হয়ে দাঁড়াবে।

বৃহস্পতিবার বিকালে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের হরিমঙ্গল বাজারে ইউনিটি হসপিটালের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, শুধুমাত্র ব্যবসায়ের কথা চিন্তা করলে হবে না। সেবার মানও ভালো করতে হবে। অসহায়, গরীব, বীর মুক্তিযোদ্ধাদের ক্ষেত্রে বিশেষ সুযোগ সুবিধা দিতে হবে। তাহলে আস্থা ও ভরশার প্রতিক হবে ইউনিটি হাসপাতাল।

অনুষ্ঠানে ইউনিটি হসপিটালের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ ইমাম উদ্দিন আখন্দ এর সভাপতিত্বে উদ্বোধন করেন বাংলাদেশ মেডিকেল কলেজ এর নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ নওশের আলম।

হসপিটালের নির্বাহী পরিচালক মোঃ মাজহারুল ইসলাম এর পরিচালনায় ও নির্বাহী পরিচালক হাজী মোঃ আবুল হাশেম, মোঃ ফিরোজ মিয়া, মোঃ বাদল হোসেন ও মোঃ ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন ডাঃ ইয়ামিন ইসলাম তুহিন, ডাঃ আবুল বাশার আখন্দ, কাজী কামাল হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ফিতা কেটে হসপিটালের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দরা। সবশেষে হসপিটালের সাফল্যে কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page